1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি খুলনা বটিয়াঘাটায় বিএনপি নেতা সামসুল ও শফিকুল কে দল থেকে বহিষ্কার দাম্ভিকতার কারণেই হাসিনা সরকারের পতন- মির্জা ফখরুল যুবদল নেতার উপর হামলার বিচারের দাবিতে আমতলীতে বিক্ষোভ সমাবেশ সরকারি চাকরি দেওয়ার নামে অভিনব পন্থায় কোটি টাকা আত্মসাতের অভিযোগ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে সাতক্ষীরা জেলার আশাশুনি থানার হত্যা মামলায় মৃত্যুদন্ড সাজাপ্রাপ্ত পলাতক আসামি ডাঃ সাইফুল্লাহ চট্টগ্রামে  গ্রেফতার।  র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে ছাত্রজনতার উপর হামলাকারী বাকলিয়ার দুর্ধর্ষ সন্ত্রাসী কথিত যুবলীগ নেতা মোঃ সাদ্দাম গ্রেফতার। গোপালগঞ্জে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে নিহত 0১,আহত-0 ৫ ঝিনাইগাতী উপজেলার তিনানী বাজারে গণঅধিকার পরিষদের জনসংযোগ ও লিফলেট বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত

খুলনায় ৩৫ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার ০১

  • আপডেট সময়ঃ রবিবার, ৪ ডিসেম্বর, ২০২২
  • ৭০ জন দেখেছেন

মোঃ ইমানুর রহমান,জেলা প্রতিনিধি, খুলনা:-খুলনা নগরীতে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর মাদক বিরোধী অভিযান চালিয়ে ৩৫ বোতল ফেনসিডিলসহ কথিত সাংবাদিক মো: রফিকুল ইসলাম (৩৫) কে গ্রেফতার করা হয়েছে।

এ সময় তার কাছ থেকে একটি মটরসাইকেল জব্দ করা হয়। যার নং খুলনা মেট্রো-ল-১৩-০৮২৭। সে নগরীর ১১/ আলোর গলি কেডিএ এপ্রোচ রোড এলাকার বাসিন্দা মো: হাচেম আলী শেখের পুত্র।

শনিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে নগরীর বাগানবাড়ি এলাকা থেকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ‘ক’ সার্কেলের একটি টিম অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করেন।

তার কাছ থেকে খুলনা পোস্ট ডট কম নামের একটি অনলাইন পোর্টালের পরিচয় পত্র পাওয়া গেছে।

খুলনা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সূত্র মতে, খুলনা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের উপ-পরিচালক মো: মিজানুর রহমানের তত্ত্বাবধানে ‘ক’ সার্কেলের পরিদর্শক মো: বদরুল হাসানের নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে উক্ত এলাকায় অভিযান পরিচালনা করেন।

এ সময় ফেনসিডিল বিক্রেতা মো: রফিকুল ইসলামের শরীর তল্লাশী চালিয়ে ৩০ বোতল ফেনসিডিল ও তার ব্যবহৃত মটরসাইকেল থেকে আরও ৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

এর আগেও রফিকুল ইসলাম ফেনসিডিলসহ আইন শৃঙ্খলা বাহিনীর হাতে গ্রেফতার হয়। তার বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক আইনে মামলা রয়েছে বলে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা জানান।

তার এই মাদক কারবারের সাথে আরও ২/৩জন কথিত সাংবাদিক জড়িত রয়েছেন বলে জানা গেছে।

শেয়ার করুন

আরো দেখুন......